বিএনপি-জামায়াত আন্দোলন করে দেশকে ধ্বংস করতে চায় ——- আফম বাহাউদ্দীন  নাছিম

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

বক্তব্য রাখছেন কৃষিবীদ আফম বাহাউদ্দীন নাসিম।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :  যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত এক দফার আন্দোলনের মাধ্যমে বাংলাদেশকে ধ্বংস করতে চায়। তাদের এক দফা হলো বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা। দেশের মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধ্বংস করা। তাদের এক দফা হলো হত্যা-ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসা।তাদের এক দফা হলো দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যেভাবে দেশের উন্নয়ন করেছে সেটাকে ব্যাহত করা, দেশের অগ্রগতিকে রুদ্ধ করা।

আজ ১২ জুলাই বুধবার রাতে যশোর ঈদগাহ ময়দানে প্রায় দেড় যুগ পর যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

প্রধান অতিথি বাহাউদ্দিন নাছিম বলেন, ‘বিএনপি-জামায়াত এই অশুভ শক্তি আবার ক্ষমতায় এলে দেশের মানুষ বিশেষ করে আমাদের মা, বোন, শিশুরা নির্যাতনের শিকার হবে। ধর্মীয় প্রতিষ্ঠান ভাঙচুর করবে। কেননা তারা শান্তি, সম্প্রীতি ও অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে না। সুযোগ পেলেই তারা দেশ তছনছ করবে, লুটতরাজ করবে, হিন্দু-মুসলিম দাঙ্গা বাধাবে। আজ বিশ্বদরবারে আমাদের যে মর্যাদা তা এরা ভূলুণ্ঠিত করবে।’

আওয়ামী লীগ শাসনামলের শান্তি ও স্বস্তির উদাহরণ টেনে তিনি বলেন, ‘দেশে জঙ্গিগোষ্ঠী আর মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। বৈশ্বিক সংকটের ভেতরেও আমরা ৫ শতাংশ হতদরিদ্রের হার কমাতে সক্ষম হয়েছি। বাংলাদেশ শিক্ষা, কৃষি, স্বাস্থ্য-সমৃদ্ধি ও উন্নয়নে এগিয়ে গিয়েছে। এখন আর ডিজিটাল শুধু নয়, স্মার্ট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা সকল অপরাজনীতির মোকাবেলা করে তার লড়াই-সংগ্রাম সামনের দিকে নিয়ে যাচ্ছেন। তার এ নেতৃত্ব ও সততা বিশ্বে অনন্য মর্যাদা পেয়েছে।’

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক আসাদুজামান মিঠুর সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল অধ্যাপক ডা. নাছির উদ্দিন, সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি সৈয়দ নাছির উদ্দিন, কৃষিবিদ আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *