বিএসটিআই এর  ময়মনসিংহ বিভাগীয় কার্যলয়ের মোবাইল কোর্ট কর্তৃক  ৫,০০০ টাকা জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : গতকাল বুধবার  ১২ জুলাই,  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তারা জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্টে পরিচালনা কালে মেসার্স পরেশ চন্দ্র সাহা ফিলিং স্টেশন, গোয়ালগাঁ, বকশীগঞ্জ, জামালপুর-এর সরবরাহকৃত জ্বালানী তেলের পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়।


বিজ্ঞাপন

মেসার্স ভবানী স্টোর ও মেসার্স বিথী স্টোর, বকশীগঞ্জ বাজার, বকশীগঞ্জ, জামালপুর-এর ওজনযন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায়। ওজনযন্ত্রগুলো দ্রুত স্ট্যাম্পযুক্ত করে নেওয়ার নির্দেশনা প্রদান করা হয়।
মেসার্স আল-ফাহাদ জুয়েলার্স, বকশীগঞ্জ বাজার, বকশীগঞ্জ, জামালপুর-এর ওজনযন্ত্র ত্রুটিযুক্ত ও স্ট্যাম্পবিহীন হওয়ায় ‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮’ অনুযায়ী ৫,০০০  টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট মোঃ আতাউর রাব্বী, সহকারী কমিশনার (ভূমি) ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বকশীগঞ্জ, জামালপুর-এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই) এর ময়মনসিংহ এর বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই) এর ময়মনসিংহ এর বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যালয়ের এ ধরণের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *