বাংলাদেশ সেনাবাহিনীর মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত

Uncategorized খেলাধুলা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার ১৩ জুলাই, বাংলাদেশ সেনাবাহিনী মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডবিøউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া।


বিজ্ঞাপন

এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৪টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ৩৩ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১১ পদাতিক ডিভিশন দল রানার-আপ হবার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ১১ পদাতিক ডিভিশন দলের ইউপি ল্যান্স কর্পোরাল মো: মেহেদী হাসান শ্রেষ্ঠ মুষ্টিযোদ্ধা এবং এনসি (ই) মো: জুয়েল শ্রেষ্ঠ নবীন মুষ্টিযোদ্ধা নির্বাচিত হন।

উল্লেখ্য, প্রতিযোগিতাটি গত ৬ জুলাই,  শুরু হয়। প্রধান অতিথি ছাড়াও সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊধর্¡তন কর্মকর্তাবৃন্দ এবং বগুড়া সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দও উপস্থিত ছিলেন। এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে শারীরিক সক্ষমতার পাশাপাশি আক্রমণাÍক মনোভাব, ক্ষিপ্রতা এবং অভীষ্ট লক্ষ্যের প্রতি একাগ্রতা অর্জনসহ খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে বলে আশা প্রকাশ করা যায়।

(তথ্য সূত্র ও ছবি : আইএসপিআর)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *