সমবায় অধিদপ্তর এবং নওগাঁ মহাদেবপুর সাব-রেজিস্ট্রি অফিসে দুর্নীতি’র বিরুদ্ধে  দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রাজশাহী সারাদেশ

সমবায় অধিদপ্তরের পদোন্নতি কমিটির বিরুদ্ধে অধিদপ্তরের নিয়োগ বিধিমালা অনুসরণ না করে পদোন্নতি দেওয়ার অভিযোগ 


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সমবায় অধিদপ্তরের পদোন্নতি কমিটির বিরুদ্ধে অধিদপ্তরের নিয়োগ বিধিমালা অনুসরণ না করে পদোন্নতি প্রদানে ঘুষ নেওয়ার অভিযোগের প্রেক্ষিতে আজ দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয় থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়৷

অভিযান পরিচালনা কালে এনফোর্সমেন্ট টিম কর্তৃক অভিযোগের বিষয়ে সমবায় অধিদপ্তরের মহাপরিচালক, পদোন্নতি কমিটির সভাপতি ও সদস্য সচিব, উপনিবন্ধক (প্রশাসন) ও যুগ্ম নিবন্ধক (প্রশাসন, মানবসম্পদ ও ফাইন্যান্স) এর বক্তব্য গ্রহণ করা হয় এবং অভিযোগের সাথে সংশ্লিষ্ট প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করা হয়। কিছু রেকর্ডপত্র সংগ্রহের প্রক্রিয়া চলমান থাকায় রেকর্ডপত্রসমূহ প্রাপ্তিসাপেক্ষে পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করা হবে।

নওগাঁর মহাদেবপু সাব-রেজিস্টারের কার্যালয়ের অফিস সহকারীর  বিরুদ্ধে দলিল রেজিস্ট্রেশনে ঘুস দাবির অভিযোগ

নওগাঁ প্রতিনিধি :  নওগাঁর মহাদেবপু সাব-রেজিস্টারের কার্যালয়ের অফিস সহকারীর  বিরুদ্ধে দলিল রেজিস্ট্রেশনে ঘুস দাবির অভিযোগ সংক্রান্তে দুর্নীতি দমন কমিশন, নওগাঁ থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।

উক্ত অফিসের সাব-রেজিস্ট্রার প্রতি রবিবার অতিরিক্ত দায়িত্বে রাণীনগর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দায়িত্ব পালন করেন বিধায় অভিযান পরিচালনা কালে তার বক্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি।

এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা কালে অভিযোগে উল্লিখিত ঘুস গ্রহণের ভিডিও ক্লিপটি সিসিটিভি ফুটেজের দৈবচয়ন ভিত্তিতে পর্যালোচনায় পরিলক্ষিত হয়নি।

উক্ত অফিসের সিসিটিভির পূর্ণাঙ্গ ফুটেজ বিশ্লেষণপূর্বক কমিশনে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *