নীলফামারী জেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ  গতকাল  রবিবার ১৬ জুলাই, সকাল ১০ টায়, নীলফামারী জেলা পুলিশের আয়োজনে নীলফামারী পুলিশ লাইন্স মাঠে নীলফামারী জেলার ডিমলা উপজেলা ৩টি (গয়াবাড়ি, টেপা খড়িবাড়ি, খগাখড়িবাড়ি ) ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন, জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এবং ধর্মপাল ইউনিয়নের ৫ নং সাধারণ ওয়ার্ড এর সদস্য পদে, কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য পদে এবং ডোমার পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়।উক্ত নির্বাচনী ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন নীলফামারী জেলার  পুলিশ সুপার মোঃ গোলাম সবুর পিপিএম-সেবা।


বিজ্ঞাপন

পুলিশ সুপার মহোদয় উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং এ অংশগ্রহণকৃত আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, নীলফামারী কর্তৃক সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


বিজ্ঞাপন

পুলিশ সুপার আরো বলেন ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান ও ভোটাররা যাতে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ সুপার আরো বলেন একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে নীলফামারী জেলা পুলিশ বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, সৈয়দপুর সার্কেল নীলফামারী, মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার, ডোমার সার্কেল, নীলফামারীসহ নির্বাচনী আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *