কুমিল্লায় র‍্যাব ১১ সিপিসি-৩ এর অভিযানে ১৯৩ কেজি গাঁজা, ৫৬০ বোতল ফেন্সিডিল ও ৩২ বোতল বিদেশী মদসহ ১ জন গ্রেফতার  

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিবেদক ঃ   র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত ভাবে অভিযান পরিচালনা করে থাকে। জঙ্গি, অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন অপরাধীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিসি-৩ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


বিজ্ঞাপন

গতকাল রবিবার   ১৬ জুলাই,  র‍্যাবফোর্সেস ব্যাটালিয়ন (র‍্যাব)  র‌্যাব-১১, সিপিসি-৩ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ০২নং উজিরপুর ইউপিস্থ জগমোহনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে আসামী মোঃ টিপু সুলতান (২৪) নামক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।


বিজ্ঞাপন

এ সময় আসামীর হেফাজত হতে ১৯৩ (একশত তিরানব্বই) কেজি গাঁজা, ৫৬০ (পাঁচশত ষাট) বোতল ফেন্সিডিল, ৩২ (বত্রিশ) বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী  মোঃ টিপু সুলতান (২৪), পিতা- মৃত ভলগিছ মিয়া, মাতা- রিনা বেগম, সাং- জগমোহনপুর (মজিদ চেয়ারম্যান বাড়ী),০৫নং ওয়ার্ড, ০২নং উজিরপুর ইউপি, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত।

আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ তার সহযোগী পলাতক আসামী সেহেল মিয়া (২৮), পিতা- মৃত মাদু মিয়া, লোকমান হোসেন (৩৬), পিতা- মৃত মকবুল মিয়া এবং  মোতালেব হোসেন (৪৮), পিতা- মৃত মকবুল মিয়া, সর্বসাং- জগমোহনপুর, ৫নং ওয়ার্ড, ২নং উজিরপুর ইউপি, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাদের সহায়তায় কুমিল্লা জেলা হতে মাদক দ্রব্য গাঁজা, ফেন্সিডিল ও বিদেশী মদ সংগ্রহ করে পাশর্^বর্তী জেলা সমূহে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে উক্ত অভিযান পরিচালনা করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‍্যাবের উর্ধতন   কর্মকর্তারা।  গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *