মেয়ে জামাই এর প্রলোভনে শশুর গ্রেফতার ও মীর রেডিমিক্স কোম্পানির হেল্পারসহ  ইয়াবা পাচারকারী চক্রের ৩  সদস্য ১০০০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে  ইয়াবা ব্যবসায়ী মেয়েজামাই এর প্রলোভনে ইয়াবা কিনতে এসে শ্বশুর আটক ও মীর রেডিমিক্স কোম্পানির হেল্পার ও কক্সবাজার ভিত্তিক ইয়াবা পাচারকারী চক্রের সদস্য ১০০০০ পিস ইয়াবা সহ ৩ জন গ্রেপ্তার, এ খবর নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) এর সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ


বিজ্ঞাপন

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয় কর্তৃক কক্সবাজার থেলে রাজধানী ঢাকায় ইয়াবা পাচারকারী সিন্ডিকেটের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান অব্যাহত আছে। অধিদপ্তরের  ঢাকা মেট্রো: (দক্ষিণ)  কার্যালয়ের উপ-পরিচালক  মোঃ মাসুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে সর্বশেষ জুন-জুলাই মাসে ৬৫,৬১২ (পয়ষট্টি হাজার ছয়শত বার) পিস ইয়াবাসহ ৭৩ জনকে আটক করা হয়।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় মতিঝিল সার্কেলের পরিদর্শক মো: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টীম গতকাল রবিবার  ১৬ জুলাই,  দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে  ১০০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ কক্সবাজারভিত্তিক মাদক পাচারকারী মোঃ আব্দুল কুদ্দুস, মীর রেডিমিক্স কোম্পানির হেল্পার মো: নিজাম উদ্দিন এবং মোঃ কাশেম শেখকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত  আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে :
মোঃ আব্দুল কুদ্দুস (৩২), পিতা- মৃত ওসমান হাওলাদার, ঠিকানাঃ হরিণপালা, তুষখালী, ভান্ডারিয়া, পিরোজপুর, মোঃ নিজাম উদ্দিন (২১) পিতা-মৃত নাজিম উদ্দিন, ঠিকানাঃ মীর রেডিমিক্স অফিস, স্লুইসগেট, বেরীবাধ, আদাবর, ঢাকা এবং কাশেম শেখ (৬৬), পিতা-মৃত হায়দার শেখ, ঠিকানাঃ চর রূপপুর, আমিনপুর, পাবনা।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে যা জানা গেছেঃ  গ্রেফতারকৃত মোঃ আব্দুল কুদ্দুস একজন পেশাদার মাদক পাচারকারী। চট্টগ্রামের মাদক ব্যবসায়ী ইব্রাহিম এর থেকে উক্ত ইয়াবা নিয়ে ঢাকা উদ্যান এলাকার মাদক ব্যবসায়ী মো: রিপন এর নিকট বিক্রয় করার জন্য এসেছিল। মোঃ রিপন মীর রেডিমিক্স কংক্রিটের একজন গাড়িচালক। উক্ত ইয়াবা সংগ্রহের উদ্দেশ্যে তার গাড়ির হেল্পার মো: নিজাম উদ্দিন এবং শ্বশুর কাশেম শেখকে পাঠায়।

মো: নিজাম উদ্দিন খুচরা মাদক ব্যবসায়ী এবং কাশেম শেখ মেয়েজামাইয়ের প্রলোভনে পড়ে ইয়াবা পাচারে জড়িত হয়। ঘটনাস্থল থেকে দেহ তল্লাশি করে মো: আব্দুল কুদ্দুস এর নিকট ৯০০০ পিস, মো: নিজাম উদ্দিনের নিকট ৬০০ পিস এবং কাশেম শেখ এর নিকট ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে পূর্বে মাদক মামলা ছিল কিনা প্রাথমিকভাবে তা যাচাই করা না গেলেও, তারা দীর্ঘদিন ধরে মাদক পাচারে যুক্ত বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাদের ব্যবহৃত তিনটি মোবাইল জব্দ করা হয়েছে, যার পরীক্ষা-নীরিক্ষা চলমান আছে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *