দিনাজপুরে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের মোবাইল কোর্ট কর্তৃক  জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : সোমবার  ১৭ জুলাই,  জেলা প্রশাসন, দিনাজপুর ও বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে দিনাজপুর জেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত  মোবাইল কোর্ট পরিচালনা  কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) মান সনদ ছাড়া ফার্মেন্টেড মিল্ক (দই) বিক্রয় ও বিতরণ করার অপরাধে মেসার্স দিলশাদ, সদর হাসপাতাল মোড়, সদর, দিনাজপুর প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা দায়ের করা হলে ৫০০০ টাকা  জরিমানা আদায় করে মামলা নিষ্পপ্তি করা হয়।


বিজ্ঞাপন

পাশাপাশি বিভিন্ন কোম্পানীর বিভিন্ন ব্যান্ডের নকল পণ্য তৈরীকালে ১টি প্রতিষ্ঠানের মালিকের নামে নিয়মিত মামলা দায়েরের জন্য মালামাল জব্দ ও তথ্য সংগ্রহ করা হয়েছে।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন লিজা রিছিল,  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, জেলা প্রাসকের কার্যালয়, দিনাজপুর।

প্রসিকিউটর ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ জুনায়েদ আহম্মেদ, ফিল্ড অফিসার (সিএম) ও  মোঃ আলমাস মিয়া, পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ জুনায়েদ আহম্মেদ, ফিল্ড অফিসার (সিএম) ও  মোঃ আলমাস মিয়া, পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের  এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *