বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয কার্যালয় পরিচালিত মোবাইল কোর্ট কর্তৃক ১ টি প্রতিষ্ঠান কে ৩০০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ময়মনসিংহ

নিজস্ব প্রতিনিধি  : সোমবার ১৭ জুলাই, ময়মনসিংহ বিভাগের আওতাধীন  শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় শ্রীবরদী উপজেলা প্রশাসন ও বিএসটিআই এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে  কম্পাস মাল্টি ফুড প্রডাক্টস, বটতলা, শ্রীবরদী প্রতিষ্ঠানটি সিএম সনদ ব্যতীত স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করে ফর্টিফাইড সয়াবিন তেল ও পাম অলিন অয়েল উৎপাদন ও বাজারজাত করার অপরাধে  ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর  আইন’ এর ২৭ ধরা অনুযায়ী ৩০,০০০ জরিমানা করা হয়। একই সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেট লাইসেন্স না পাওয়া পর্যন্ত বিক্রয়-বিপণন বন্ধ রাখার মৌখিক নির্দেশ দেন।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট  নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকিউল বারী,সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসাবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা  অর্ণব চক্রবর্ত্তী, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা  অর্ণব চক্রবর্ত্তী, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় কার্যলয়ের এধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে, এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *