নাটোরে পিবিআই কর্তৃক ১৩ বছর পর অপহরন মামলার  এজাহারভুক্ত  আসামী গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : দীর্ঘ  ১৩ বছর আগের সিংড়া থানায় একটি  অপহরন মামলা রুজু হয়,  সিংড়া থানার মামলা নং- ৪৫, তারিখ- ৩১/০৩/২০১০, ধারা- ৩৬৩/৩৬৫/৩৪ পেনাল কোড, মামলাটি প্রথমে থানা পুলিশ, পরে সিআইডি এবং শেষে নাটোর জেলা ডিবি তদন্ত করে আসামী গ্রেফতার এবং মামলার ভিকটিম উদ্ধার ব্যতীত আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


বিজ্ঞাপন

মামলার ভিকটিম উদ্ধার এবং আসামী গ্রেফতার না করে তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করায় মামলার বাদীনি বিজ্ঞ আদালতে নারাজির আবেদন করেন। আদালত উক্ত নারাজির আবেদন গ্রহণ করে মামলাটি অধিকতর তদন্তের জন্য গত ২৫/০১/২০২৩ তারিখে  পিবিআই, নাটোর জেলাকে নির্দেশ প্রদান করেন।

তার প্রেক্ষিতে  পুলিশ সুপার, পিবিআই, নাটোর মামলাটির তদন্তভার পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শফিকুল ইসলাম এর উপর অর্পন করেন।

তদন্তকালে মামলার তদন্তকারী কর্মকর্তা এবং পিবিআই হেডকোয়ার্টার্স এর এলআইসি টিম এর ত্যাধূনিক তথ্য প্রযুক্তির সহায়তায় সিংড়া থানার মামলা নং- ৪৫, তারিখ- ৩১/০৩/২০১০, ধারা- ৩৬৩/৩৬৫/৩৪ পেনাল কোড, মামলার ১ নং এজাহারভুক্ত  আসামী মোঃ রেজাউল করিম (৪২), পিতাঃ মৃত নজির সরকার, সাং- পুঠিমারি, থানাঃ সিংড়া, জেলাঃ নাটোর কে মঙ্গলবার  ১৮ জুলাই,  রাত্রি অনুমান ১২ টা ২০ মিনিটের সময় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নলাম গ্রাম হতে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *