বিএসটিআই এর বরিশাল  বিভাগীয় অফিসের  সার্ভিলেন্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার  ১৮ জুলাই বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর  বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল  মহানগরীতে একটি সার্ভিলেন্স অভিযান পরিচালনা করে ।


বিজ্ঞাপন

উক্ত  সার্ভিলেন্স অভিযান পরিচালনা কালে, মেসার্স শুভেচ্ছা ফুডস, কাউনিয়া ব্রাঞ্চ রোড, সদর, বরিশাল কে কেক, বিস্কুট পণ্যের সিএম ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।
মেসার্স সবুজ এন্ড ব্রাদার্স, পোর্ট রোড, সদর, বরিশাল কে ব্লাক টি পণ্যের সিএম সনদ নবায়ন ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয় ।
মেসার্স রিক্তিকা সাতক্ষিরা মিষ্টান্ন ভান্ডার, সাগরদী, সদর, বরিশালকে দই পণ্যের সিএম সনদ নবায়ন ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।
মেসার্স দোলা স্টোর, বাজার রোড, সদর, বরিশাল থেকে বিনা পরীক্ষণ ফি তে পরীক্ষাগারে পরীক্ষণের জন্য সয়াবিন তেল সংগ্রহ করা হয় এবং মেসার্স মনখুশি ফুডস,কাউনিয়া, সদর, বরিশাল কে কেক, পাউরুটি পণ্যের সিএম সনদ নবায়নের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা  মো: মহসীন রব্বানী,  পরিদর্শক (মেট), মো: আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ রিয়াজুল ইসলাম, পরীক্ষক (পদার্থ) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা  মো: মহসীন রব্বানী,  পরিদর্শক (মেট), মো: আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ রিয়াজুল ইসলাম, পরীক্ষক (পদার্থ) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *