বিএসটিআই এর ফরিদপুর জেলাকার্য লয়ের সার্ভিল্যান্স স্কোয়াড অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  বৃহস্পতিবার  ২০ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর জেলা কার্যলয়  গোপালগঞ্জ জেলার সদর উপজেলা ও ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় একটি সার্ভিল্যান্স স্কোয়াড অভিযান পরিচালনা করে ।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স স্কোয়াড অভিযান পরিচালনা কালে  ১০ টি অবৈধ প্রতিষ্ঠানসমূহ সরেজমিনে পরিদর্শন করে সিএম ও মোড়কজাত লাইসেন্স গ্রহণ/নবায়নের জন্য ১ সপ্তাহ সময় প্রদান করা হয়। অন্যথায় তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠানসমূহ যথাক্রমে, মেসার্স  নাজমা বেকারী এন্ড কনফেকশনারী, মুন্সী মার্কেট, মাস্টারপাড়া, ঘোষের চর, সদর, গোপালগঞ্জ (পণ্য: পাউরুটি, কেক), নিউ মায়ের দোয়া বেকারী, বোর্ড অফিসের পাশে, ঘোষের চর, সদর, গোপালগঞ্জ (পণ্য: বিস্কুট, পাউরুটি, কেক), রোজ বেকারী, বোর্ড অফিসের সামনে, ঘোষের চর, সদর, গোপালগঞ্জ (পণ্য: কেক), খান ড্রিংকিং ওয়াটার, রঘুনাথপুর রোড, বেদগ্রাম, সদর, গোপালগঞ্জ (পণ্য: ড্রিংকিং ওয়াটার), ফ্রেশ ওয়ান ড্রিংকিং ওয়াটার, রঘুনাথপুর রোড, বেদগ্রাম, সদর, গোপালগঞ্জ (পণ্য: ড্রিংকিং ওয়াটার), লতিফ শাহ বেকারী, মালিগ্রাম বাজার, ভাঙ্গা, ফরিদপুর (পণ্য: বিস্কুট, পাউরুটি, কেক), মায়ের দোয়া বেকারী, মালিগ্রাম বাজার, ভাঙ্গা, ফরিদপুর (পণ্য: বিস্কুট, পাউরুটি, কেক), আল্লাহর দান বেকারী, ব্র‍্যাকের মোড়, ভাঙ্গা, ফরিদপুর (পণ্য: বিস্কুট, পাউরুটি, কেক),  শিকদার বেকারী, কাপুরিয়া সদরদি, ভাঙ্গা, ফরিদপুর (পণ্য: বিস্কুট, পাউরুটি, কেক) এবং নাঈম বেকারী, কোর্টপাড় বাজার, ভাঙ্গা, ফরিদপুর (পণ্য: বিস্কুট, পাউরুটি, কেক)।

উক্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে নিউ মায়ের দোয়া বেকারী, বোর্ড অফিসের পাশে, ঘোষের চর, সদর, গোপালগঞ্জ প্রতিষ্ঠানটি থেকে অনস্পট আবেদন গ্রহণ করা হয়। এছাড়াও মৌখিক অভিযোগের ভিত্তিতে সনজিদ স্টোর, মালিগ্রাম বাজার, ভাঙ্গা, ফরিদপুর প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে কোনো নকল বা মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়া যায় নি।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ফরিদপুর  জেলা কার্যালয়ের কর্মকর্তা  আব্দুল মতিন, ফিল্ড অফিসার (সিএম) ও প্রকৌঃ এস, এম সোহরাব হোসেন, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ফরিদপুর  জেলা কার্যালয়ের কর্মকর্তা  আব্দুল মতিন, ফিল্ড অফিসার (সিএম) ও প্রকৌঃ এস, এম সোহরাব হোসেন, ফিল্ড অফিসার (সিএম)  আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ফরিদপুর জেলা কার্যলয়ের  এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *