মুন্সীগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল কে জেলা পুলিশ কর্তৃক সংবর্ধনা প্রদান  

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : গতকাল বৃহস্পতিবার  ২০ জুলাই,  সন্ধায় মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপারের বাসবভনে এক বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে বিদায়ী সংবর্ধনা জ্ঞাপন করা হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে মুল্যবান  বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ উপজেলাধীন মীরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালাম, এনএসআই এর ডিডি  মোঃ আরিফ হোসেন, মুন্সীগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যাপক সুভাষ চন্দ্র হিরা, মুন্সীগঞ্জ হরগঙ্গা কলেজের অধ্যক্ষ আব্দুল হাই তালুকদার, এডিসি জনাব স্নেহাশিস দাস, এ্যাডভোকেট জনাব লাভলু মোল্লা।


বিজ্ঞাপন

দৈনিক সভ্যতার আলো পত্রিকার সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জল, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ মনিরুজ্জামান শিকদার, মুন্সীগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  সুমন দেব।

মুন্সীগঞ্জ পুলিশ নারী কল্যাণ (পুনাক) সমিতির সভানেত্রী আমিনা রহমান মুন্নী। মুন্সীগঞ্জ সিআইডি পুলিশ সুপার  মোহাম্মদ মনিরুল ইসলাম, মুন্সীগঞ্জ পিবিআই পুলিশ সুপার মোঃ আনোয়ারুল হক প্রমুখ।

মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার  মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলার সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ, কমিউনিটি পুলিশিং এর সদস্যগণ, গণমাধ্যম কর্মীগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বিদায়ী সংবর্ধনায় জেলা প্রশাসক জনাব কাজী নাহিদ রসুল বলেন, মুন্সীগঞ্জের মানুষের মধ্যে একটা অন্যরকম কর্মস্পৃহা ও আত্মিক শক্তি রয়েছে, যার ফলে মুন্সীগঞ্জের মানুষ সর্বক্ষেত্রে একটু বেশি আন্তরিক। মুন্সীগঞ্জের জেলা প্রশাসক হিসেবে চেষ্টা করেছি মানুষের সঙ্গে আন্তরিকভাবে কাজ করার।

তারপরও সব দায়িত্ব পালন করতে পারিনি। আমার দায়িত্ব পালনে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সদস্যগণ আমাকে সব ধরনের সাহায্য সহযোগিতা করেছেন। যেখানেই যাই না কেন মুন্সীগঞ্জের মাটি ও মানুষের প্রতি আমার আন্তরিকতা থাকবে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশস্বরূপ বিদায়ী অতিথি জেলা প্রশাসক কে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *