মানব সেবায় দ্বিতীয় বার পুরস্কৃত “ডক্টরস টিভি ”

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : মানব সেবায় দ্বিতীয় বার পুরস্কৃত “ডক্টরস টিভি ””টাচ অফ কেয়ার” এই স্লোগান আর মানব সেবায় এগিয়ে আসা প্রিয় যোদ্ধাদেরকে নিয়ে “ডক্টরস টিভি”। চিকিৎসা সেবার এই বিশাল ক্যানভাসে ডাক্তার ও রোগীদের সমন্বিত যোগবন্ধনে আমরা সবাই উপকৃত হয়েছি এবং এই পরিপূর্ণতা থেকে জন্ম হবে আমাদের সময়ের শুদ্ধ চিকিৎসা চিন্তার আরও একটি অভিমুখ।


বিজ্ঞাপন

ডক্টরস টিভি চেষ্টা করছে  ডাক্তারদেরকে সহযোদ্ধা হিসাবে সঙ্গী করে ডাক্তার ও রোগীদের মধ্যে একটি সেতুবন্ধন তৈরি করতে। আমরা মনে করি কিছুটা হলেও সম্ভব করতে পেরেছি তার স্বীকৃতিস্বরূপ দ্বিতীয় বার পুরস্কৃত হলো “মানব সেবায়” ডক্টরস টিভি।

টেলিভিশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ট্র্যাব জাতীয় প্রেস ক্লাব এ আয়োজিত ট্র্যাব মিডিয়া অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী,  কে এম খালিদ এমপি হাত থেকে ডক্টরস টিভির ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম মিলন সম্মাননা গ্রহন করেন ।

বিশেষ অতিথি  শ্যামল দত্ত- সাধারণ সম্পাদক, জাতীয় প্রেস ক্লাব, জনাব রুপা চক্রবর্তী  অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয়,  মনোয়ার হোসেন পাঠান, সভাপতি  টেলিপ্যাব,  রাজু আলীম, সভাপতি- বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি-বাচসাস, রফিকুল ইসলাম রতন।

আহবায়ক- বাংলাদেশ এডিটরস ফোরাম, মোঃ লোকমান হোসেন- ব্যবস্থাপনা পরিচালক- আলোক হেলথ কেয়ার, ব্যারিষ্টার কে এম এ আল্ ফাহাদ- বিন- সাগীর- এডভোকেট, বাংলাদেশ সুপ্রীমকোর্ট।

এছাড়াও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি-বাচসাস সাধারণ সম্পাদক রিমন মাহফুজ, টেলিভিশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ট্র্যাব সভাপতি- কাদের মনসুর, সাধারণ সম্পাদক-  সুহৃদ জাহাঙ্গীর এবং ইনবক্স কমিউনিকেশনস এর চেয়ারম্যান- বাদল আহমেদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *