নড়াইল জেলা পুলিশের কিট প্যারেড অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো : রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইল জেলা পুলিশের মাসিক কিট প্যারেড অনুষ্ঠিত হয়েছে । সোমবার  ২৩ জুলাই সকাল ৯ টায়, নড়াইল পুলিশ লাইনস্ ড্রিলশেডে এ কিট প্যারেড অনুষ্ঠিত হয়।উক্ত কিট প্যারেড এ  সালাম গ্রহণ এবং কিট পরিদর্শন করেন  মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।


বিজ্ঞাপন

পরিদর্শন শেষে পুলিশ সুপার  বাংলাদেশ পুলিশের ইউনিফর্মসহ অপারেশনাল কাজে ব্যবহৃত প্রয়োজনীয় জিনিসপত্র ব্যবহারের প্রতি পুলিশ সদস্যদের যত্নশীল হতে বলেন।

তিনি পুলিশ সদস্যদের ডিসিপ্লিন, স্মার্ট ইউনিফর্ম পরিধান, পরিষ্কার-পরিচ্ছন্নতা, প্রাপ্যতা সম্পর্কে জানা ও সচেতন হওয়া, ক্লোথিং স্টোরে কর্মরত পুলিশ সদস্যদের দায়িত্ব ও কর্তব্য, স্বজনপ্রীতি ও দুর্নীতি পরিহার, প্রাপ্যতা অনুযায়ী যথাসময়ে সরকারি মালামাল গ্রহণ এবং ইস্যুকৃত মালামাল যত্নের সাথে ব্যবহার করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

এ সময় মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ),  তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),  মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), দেবব্রত সরকার, সহকারী পুলিশ সুপার(প্রবেশনার),  আবুল হোসেন শেখ, পুলিশ পরিদর্শক (আরআই),  মোঃ শহীদুজ্জামান, পুলিশ পরিদর্শক (আরওআই) নড়াইল উপস্থিত ছিলেন ।

এ ছাড়াও নড়াইল  জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *