রংপুরের পীরগঞ্জে উপজেলায় শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় করলেন স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জে উপজেলায় শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় করলেন স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  সোমবার ২৪ জুলাই,  দুপুর ১ টার সময়  রংপুরের পীরগঞ্জ উপজেলার রায়পুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাকবৃন্দের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

এরপর তিনি পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষিপণ্য প্রদর্শনী মেলার শুভ উদ্বোধন, উপকারভোগীদের মাঝে ল্যাপটপ, ট্যাব বিতরণ এবং স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণসহ পীরগঞ্জ উপজেলার বড় দরগাহ, কুমেদপুর, মিঠিপুর, রামনাথপুর ও চতরা ইউনিয়নের উপকারভোগীদেরকে বাই-সাইকেল, হুইল চেয়ার, সেলাই মেশিন এবং স্প্রে-মেশিন বিতরণ করেণ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর,  নূর মোহাম্মদ মন্ডল, চেয়ারম্যান, পীরগঞ্জ উপজেলা পরিষদ,  এ এস এম তাজিমুল ইসলাম শামীম, মেয়র পীরগঞ্জ পৌরসভা, আবু হাসান মিয়া, সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) , রংপুর, উপজেলা নির্বাহী অফিসার, পীরগঞ্জ, রংপুর, অফিসার ইনচার্জ, পীরগঞ্জ থানা, রংপুর, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিগণ, প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *