নাটোর  সিংড়া উপজেলার রাস্তার সংস্কার কাজে ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এবং  নওগাঁ বিআরটিএ অফিসের সহকারী পরিচালকসহ ও অন্যান্যের বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নাটোর সিংড়া উপজেলার  রাস্তার সংস্কার কাজে ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ


বিজ্ঞাপন

নাটোর প্রতিনিধি  :  নাটোর জেলার সিংড়া উপজেলাধীন জামতলী-বামিহাল-রানীরহাট সড়ক পর্যন্ত ৯ কিলোমিটার রাস্তার সংস্কার কাজে ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিটুমিন ছাড়াই রাস্তা কার্পেটিং করে সরকারি কাজে অনিয়মের অভিযোগে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, রাজশাহী হতে গতকাল সোমবার ২৪ জুলাই,  একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। টিম সড়ক ও জনপদ বিভাগ, নাটোর হতে নিরপেক্ষ প্রকৌশলী নিয়ে সরেজমিনে প্রকল্পের কাজ পরিদর্শন করে।

বিশেষজ্ঞ পরীক্ষার জন্য রাস্তার বিভিন্ন নমুনা সংগ্রহপূর্বক ল্যাবে প্রেরণ করা হয়। এছাড়াও অভিযানকালে টিম উপজেলা প্রকৌশলীর কার্যালয়, এলজিইডি, সিংড়া হতে প্রকল্প সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করে।

উক্ত রেকর্ডপত্র পর্যালোচনা এবং নিরপেক্ষ প্রকৌশলী কর্তৃক বিশেষজ্ঞ প্রতিবেদন পাওয়ার পর কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে।

 

রাজশাহীর নওগাঁ বিআরটিএ অফিসের সহকারী পরিচালকসহ ও অন্যান্যের বিরুদ্ধে সেবাগ্রহীতার কাছে ঘুষ দাবির অভিযোগ 

 

নওগাঁ জেলা প্রতিনিধি :  রাজশাহীর নওগাঁ বিআরটিএ অফিসের সহকারী পরিচালক ও অন্যান্যের বিরুদ্ধে ড্রাইভিং লাইসেন্স ও মোটরযান নিবন্ধনসহ অন্যান্য সেবা প্রদানে ঘুস দাবি সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, নওগাঁ থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। গতকাল সোমবার ২৪ জুলাই,  ড্রাইভিং লাইসেন্স এর পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ায় এনফোর্সমেন্ট টিম বিগত কয়েকটি ড্রাইভিং লাইসেন্স লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের পরীক্ষার খাতা দৈবচয়ন ভিত্তিতে যাচাই করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *