খুলনায় ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল ও ইয়াবা সহ ২ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র ডিবি পুলিশের  মাদক বিরোধী বিশেষ  অভিযানে ৩ বোতল ফেন্সিডিল এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর এলাকায় ডিবি  পুলিশ  মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ  অভিযান পরিচালনা কালে, ফেন্সিডিল ও ইয়াবা সহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়।

গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ সাইদুল ইসলাম আকাশ (২০), পিতা-মোঃ মাহাতাব সানা, সাং-গোবরা পূর্বচর, থানা-কয়রা, জেলা-খুলনা, এ/পি সাং-গাইকুড়, প্রাইমারী স্কুলের পিছনে, থানা-আড়ংঘাটা এবং  মোঃ পারভেজ তালুকদার(২৮), পিতা-মোঃ নজরুল শেখ, সাং-কালিবাড়ী কাদের বস্তি, থানা-খালিশপুর, খুলনা।উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের খুলনা  মহানগরীর খালিশপুর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখিত  মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে নিষিদ্ধ ভারতীয় কোডিন যুক্ত  ৩ বোতল ফেন্সিডিল এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *