বিএসটিআই এর কুমিল্লা অফিস কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা : ২ টি মামলায় সর্বমোট ৫০,০০০  টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ

কুমিল্লা প্রতিনিধি  :  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর কুমিল্লা অফিস কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স হেলেনা অয়েল মিল, বিসিক শিল্পনগরী, নন্দনপুর, ব্রাহ্মণবাড়িয়া প্রতিষ্ঠানটিকে পণ্য মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণ না করে সরিষার তেল উৎপাদন, মোড়কজাত ও বিক্রয় করায় ২০,০০০  (বিশ হাজার) টাকা জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

মেসার্স আপন ফ্লাওয়ার মিল, নন্দনপুর, ব্রাহ্মণবাড়িয়া প্রতিষ্ঠানটিকে পণ্য মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণ না করে আটা, ময়দা, ভুষি উৎপাদন, মোড়কজাত ও বাজারজাত করায় ৩০,০০০ (ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট  ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয় এর  নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ নেওয়াজ এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর কুমিল্লা অফিসের কর্মকর্তা আরিফ উদ্দিন প্রিয়, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর কুমিল্লা অফিসের কর্মকর্তা আরিফ উদ্দিন প্রিয়, পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর কুমিল্লা অফিসের  এই ধরনের অভিযান পরিচালনা  চলমান থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *