বিএসটিআই এর বরিশাল  বিভাগীয় কার্যলয় কর্তৃক  জ্বালানি তেলের ওজন ও পরিমাপ যাচাইয়ে সার্ভিলেন্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  মঙ্গলবার  ২৫ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় কার্যলয় কর্তক  বরিশাল ও ঝালকাঠি জেলার বিভিন্ন এলাকার ৬  টি ফিলিং স্টেশন এর ২১টি ডিসপেন্সিং ইউনিট যাচাই করে ১৭টিতে পরিমাপ সঠিক পাওয়া যায় এবং ৪ টিতে পরিমাপে কম পাওয়া যাওয়ায় বিএসটিআই হতে পরিমাপ সঠিক করে পুনরায় ভেরিফিকেশন সনদ গ্রহণপূর্বক ব্যবসা পরিচালনা করার পরামর্শ প্রদান করা হয়।


বিজ্ঞাপন

পরিদর্শনকৃত পাম্পগুলো যথাক্রমে, তূর্য্য ফিলিং স্টেশন,নলছিটি, ঝালকাঠি, এম এ ফিলিং স্টেশন, বাকেরগঞ্জ, বরিশাল, এম খান ফিলিং স্টেশন,বাকেরগঞ্জ, বরিশাল, শাওন ফিলিং স্টেশন,রুপাতলী, বরিশাল, বেলী ফিলিং স্টেশন, বাকেরগঞ্জ, বরিশাল এবং হাওলাদার ফিলিং স্টেশন, বাকেরগঞ্জ, বরিশাল ।

উক্ত সার্ভিলেন্স অভিযানে বিপিসি কর্তৃক গঠিত কমিটি-৩ এর কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মহসীন রব্বানী, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মহসীন রব্বানী, পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান,  জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *