রংপুরে হারিয়ে যাওয়া ১৬টি স্মার্ট ফোন উদ্ধার পূর্বক সেবাগ্রহীতাদের নিকট হস্তান্তর

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : শনিবার  ২৯ জুলাই  পুলিশ সুপারের কার্যালয় রংপুর এর সম্মেলণকক্ষে পুলিশ সুপার, রংপুর  মোঃ ফেরদৌস আলী চৌধুরী এঁর দিক-নির্দেশনায়, মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), রংপুর এঁর তত্ত্বাবধানে এসআই (নিঃ) খ. আব্দুল্লাহ আল মাহমুদ এর নেতৃত্বে জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেলের সহযোগিতায় হারিয়ে যাওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।


বিজ্ঞাপন

এর মধ্যে গংগাচড়া-২টি, তারাগঞ্জ-৩টি, কাউনিয়া-০৩টি, পীরগাছা-১টি, মিঠাপুকুর-২টি, পীরগঞ্জ-০৫টি।


বিজ্ঞাপন

সেবাগ্রহীতাদের জিডি’র প্রেক্ষিতে রংপুর জেলার বিভিন্ন থানায় গঠিত সাইবার ক্রাইম মনিটরিং সেল কর্তৃক বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ১৬টি স্মার্ট ফোন ১৬ জন সেবাগ্রহীতার নিকট হস্তান্তর করেন মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর।

এ সময় তিনি সেবাগ্রহীতাদের উদ্দেশ্যে পুলিশকে সঠিক সময়ে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আহবান জানান এবং মোবাইল উদ্ধারকারী অফিসারদের ধন্যবাদ জানান এবং নতুন উদ্যোমে পেশাদারিত্ব নিয়ে কাজ করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। তারা রংপুর জেলার পুলিশ সুপার ও সাইবার মনিটরিং সেল’কে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *