পিবিআই সদর দপ্তরের বিশেষ পুলিশ সুপার মো: আহসান হাবীব পলাশ এর পিতার দাফন সম্পন্ন 

Uncategorized জাতীয় জীবনী বিবিধ বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি :  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদর দপ্তরের বিশেষ পুলিশ সুপার (এসআইএন্ডও) মো: আহসান হাবীব পলাশ এর পিতা আ: কাদের মিয়া (৮৬) পিতা-মৃত কছিম উদ্দিন, সাং-কাজী বাড়ী, সান্তালা, থানা-সাদুল্লাপুর, জেলা-গাইবান্ধা ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে গত ২৪ জুলাই,  সকাল সাড়ে ১০ টার সময়  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্বাবিদ্যালয়ে তাকে ভর্তি করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আইসিইউ ইউনিটে চিকিৎসা গ্রহণ অবস্থায় গতকাল শুক্রবার  ২৮ জুলাই,  মহান রবের ডাকে সাড়া দিয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”।

তিনি সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক। আজ শনিবার ২৯ জুলাই,  সকাল অনুমান ১১ টা ১৫ মিনিটের সময়  তার নামাযের জানাযা সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে পরিবারের সদস্যবৃন্দ, পুলিশ প্রশাসন, আত্মীয়-স্বজন, প্রতিবেশি ও গুণগ্রাহীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম, এর পক্ষ থেকে জানাযায় অংশগ্রহণ করেন এআরএম আলিফ, পুলিশ সুপার , পিবিআই গাইবান্ধা জেলা।

এছাড়াও গাইবান্ধা জেলার পুলিশ সুপারসহ পুলিশ সদস্যরা মৃতের নামাযের জানাযায় অংশগ্রহণ করেন। জানাযা শেষে তাঁর পারিবারিক কবর স্থানে তাকে দুপুর ১২ টা ২০ মিনিটের সময় দাফন করা হয়। দাফন কার্য শেষে তাঁর রুহের মাগফিরাত কামনা করে ও সকলের কল্যাণে দোয়া করা হয়। মৃত্যুকালে  তিনি তিন ছেলে ,এক মেয়ে , নাতী নাতনি, আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী, শুভাকংখী রেখে গেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *