সরিষাবাড়ীতে শিক্ষার্থীদের মাঝে ৫০০ চারা গাছ বিতরণ

Uncategorized অর্থনীতি জাতীয় ঢাকা সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা, প্রকৃতির সৌন্দর্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে বৃক্ষরোপণ কর্মসূচি হিসেবে রবিবার (৩০ জুলাই) দুপুরে জামালপুরের সরিষাবাড়ী প্রিপারেটরী স্কুলের শিক্ষার্থীদের মধ্যে প্রাণ ও প্রকৃতি সেবা সংঘের উদ্যোগে ৫০০ টি আম,পেয়ারা ও আমড়া গাছের চারা বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

সামাজিক দায়বদ্ধতামূলক কাজের অংশ হিসেবে এমন উদ্যোগ গ্রহণ করেছে সরিষাবাড়ী প্রিপারেটরী স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থীরা।সরিষাবাড়ী প্রিপারেটরী স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জান মিলন এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্হিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা কৃষি অফিসের উপ সহকারী কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম লিটন।এতে আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফারুক হোসেন তরফদার।এ সময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ উপস্হিত ছিলেন।


বিজ্ঞাপন

সকলের সার্বিক সহযোগিতা পেলে এমন কার্যক্রম চালিয়ে প্রচুর সবুজ বৃক্ষরোপণ ও শাক সবজির বীজ এবং চারা বিতরণের মাধ্যমে বাংলাদেশকে সারা বিশ্বের রোল মডেল হিসেবে তুলে ধরতে প্রাণ ও প্রকৃতি সেবা সংঘের শিক্ষার্থীবৃন্দের চেষ্টা অব্যাহত থাকবে। তাই তারা বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ ও সকল শিক্ষার্থীর মধ্যে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকারসহ সকল মহলের নিকট উদাত্ত আহ্বান জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *