গোপালগঞ্জে মাস্তান দিয়ে জমি জবরদখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ভুক্তভোগী পরিবার।


বিজ্ঞাপন

মো: সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে প্রভাবশালী ও ভূমিদস্যু মোহাম্মদ আমীন কর্তৃক নাছিমা বেগম নামের এক নারীর ক্রয় ও ভোগদখল কৃত জায়গা মাস্তান দিয়ে জবরদখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।


বিজ্ঞাপন

আজ রবিবার  ৩০ জুলাই  সকালে গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপসি)’র হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নাছিমা বেগম বলেন, আমি গত ২৭ মার্চ ২০১৮ সালে সাইদুর রহমান মুন্সী গংদের কাছ থেকে ২৪৪১ নং দলিল মূলে ৯৫ নং গোবরা মৌজার আর এস ও এস এ ৩২১২, ৩২১৭, ৪৬৩৬ এবং বি আর এস ৩২১৭ দাগে মোট ২০ শতাংশ ভূমি ক্রয় করি। পরবর্তিতে ওই জায়গায় বালু ভরাট করে দুইটি দোকান ঘর তুলে ভাড়া দিয়ে ভোগ করে আসছি। পরবর্তিতে জানতে পারি গোপালগঞ্জ শহরের মোহাম্মদ আমীন নামের এক ব্যক্তি ওই যায়গা জাল দলিল করেছেন।

গতকাল শনিবার  ২৯ জুলাই,  গোপালগঞ্জের প্রভাবশালী ও চিহ্নিত ভূমিদস্যু, জাল দলিল কারি (শেখ মোহাম্মদ আমীন) তার ভাড়াকরা অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ভোগদখল কৃত জায়গায় প্রবেশ করে, এসময় আমার দুইটি দোকানঘর ভেঙ্গে গুড়িয়ে দেয়।

আমরা বাঁধা দিলে আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে জীবননাশের হুমকি দিয়ে যায়গা ছেড়ে দিতে বলে। আমি নিরুপায় হয়ে গোপালগঞ্জ সদর থানায় গিয়ে লিখিত অভিযোগ দেই। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও অজানা কারনে এখন পর্যন্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেনি।

ভুক্তভোগী নাছিমা বেগম আরো বলেন, আজকেও ওই ভূমিদস্যু মাস্তান পাহারায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে আমার ন্যায্য জায়গায় দোকান ঘর তুলছে। আমি নিরুপায় ও বাধ্য হয়ে সংবাদ সম্মেলন করতে এসেছি। আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করে ন্যায় বিচার কামনা করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *