রংপুরের  নীলফামারী জেলায় বিএসটিআইয়ের মোবাইল কোর্ট কর্তৃক  ৪০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  রবিবার  ৩০ জুলাই,  জেলা প্রশাসন, নীলফামারী এবং বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে নীলফামারী জেলার সদর উপজেলায় মোবাইল কোর্ট  পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর অনুমোদনবিহীন ও নকল স্কিন ক্রিম, নেইল পলিশ ও লিপস্টিক বিক্রি করায় মেসার্স ঝিলিক ভ্যারাইটিজ স্টোর, খয়রাত হোসেন মার্কেট, নীলফামারী প্রতিষ্টানকে ৩০০০/- জরিমানা এবং প্রায় ৪০০০/- সমমূল্যের কসমেটিকস জব্দ করা হয়।


বিজ্ঞাপন

এছাড়া একই এলাকায় অবস্থিত এ্যারোমা কসমেটিকস স্টোরে মেয়াদোত্তীর্ন ও অনুমোদনবিহীন কসমেটিকস পাওয়ায় এবং মালিক অনুপস্থিত থাকায় প্রথমবারের মতো সতর্ক করা হয়। এছাড়া ওজন ও পরিমাপে কারচুপির মাধ্যমে পেট্রোল ও ডিজেল পরিমাপে কম দেওয়ায় মেসার্স রকিবুল আলম চৌধুরী ফিলিং স্টেশন, সুটিপাড়া, নীলফামারী কে ১০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ের  নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন এ্যানি।

এ সময় উপস্থিত ছিলেন  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর   বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা প্রকৌ. জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) ও  মোঃ হাফিজুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মো: মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *