বিএসটিআই এর সিলেট বিভাগীয় কার্যলয়ের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি :  রবিবার  ৩০ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় কার্যলয় কর্তৃক   হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে মেসার্স এস পি চিড়া ও মুড়ি ফ্যাক্টরি, বিসিক শিল্প নগরী, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায় এবং উক্ত প্রতিষ্ঠানটির উৎপাদিত মুড়ি পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের জন্য আবেদনের প্রেক্ষিতে কারখানা পরিদর্শন করে নমুনা পণ্যের ওজন যাচাই করা হয়।। মেসার্স হক ফিলিং স্টেশন, শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির দুইটি ডিজেল ডিসপেন্সিং ইউনিট এবং একটি অকটেন ডিস্পেন্সিং ইউনিটের পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়। মেসার্স আল মদিনা চিড়া ও মুড়ি ফ্যাক্টরি, বিসিক শিল্প নগরী, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায় এবং উক্ত প্রতিষ্ঠানটির উৎপাদিত চিড়া পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।মেসার্স চেরাগ ফিলিং স্টেশন, মিরপুর, বাহুবল, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির দুইটি ডিজেল ডিসপেন্সিং ইউনিট এবং একটি অকটেন ডিস্পেন্সিং ইউনিটের পরিমাপ যাচাই করে কম পাওয়া যাওয়ায় উক্ত প্রতিষ্ঠানকে দ্রুত পরিমাপ সঠিক করর বিএসটিআই তে আবেদন করে পরিমাপ যাচাইপূর্বক ভেরিফিকেশন সনদ গ্রহণ করার নির্দেশ দেওয়া হয়।মেসার্স মাহফুজুর রহমান ফিলিং স্টেশন, মিরপুর, বাহুবল, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির দুইটি ডিজেল ডিসপেন্সিং ইউনিট এবং একটি অকটেন ডিস্পেন্সিং ইউনিটের পরিমাপ যাচাই করে কম পাওয়া যাওয়ায় উক্ত প্রতিষ্ঠানের ভেরিফিকেশন সনদ বাতিল করা হয় এবং দ্রুত পরিমাপ সঠিক করর বিএসটিআই তে আবেদন করে পরিমাপ যাচাইপূর্বক ভেরিফিকেশন সনদ গ্রহণ করার নির্দেশ দেওয়া হয়।মেসার্স সপ্তডিঙ্গা ফিলিং স্টেশন, বাহুবল, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির তিনটি ডিজেল ডিসপেন্সিং ইউনিট এবং একটি অকটেন ডিস্পেন্সিং ইউনিটের পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়। মেসার্স প্রাইম ফুড, বিসিক শিল্প নগরী, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ প্রদান করা হয়।


বিজ্ঞাপন

উক্ত অভিযানে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের এ ধরনের কার্যক্রম পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *