বিএসটিআই এর  বিভাগীয় অফিস কর্তৃক আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  রবিবার ৩০ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল  জেলার আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স মায়ের দোয়া বেকারী, কালুরপাড়, আগৈলঝাড়া, বরিশাল কে বিস্কুট, পাউরুটি ও কেক পণ্যের মোড়কজাত সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী ৩,০০০ (তিন হাজার) টাকা  জরিমানা করা হয়েছে।

মেসার্স মদিনা বেকারী, কালুরপাড়, আগৈলঝাড়া, বরিশাল কে বিস্কুট, পাউরুটি ও কেক পণ্যের মোড়কজাত সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী ১,৫০০ (পনেরশ) টাকা জরিমানা করা হয়েছে। মেসার্স রানা বেকারী, গৈলা, আগৈলঝাড়া, বরিশাল কে বিস্কুট, পাউরুটি ও কেক পণ্যের মোড়কজাত সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী ৩,০০০ (তিন হাজার) টাকা  জরিমানা করা হয়েছে।

উক্ত মোবাইল কোর্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ইমামা বানিন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, উপজেলা প্রশাসন, আগৈলঝাড়া, বরিশাল এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট) ও মোঃ আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *