বিএসটিআই এর বিভাগীয় অফিস বরিশাল কর্তৃক পৃথক তিনটি মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : সোমবার,৩১ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় কার্যলয় কর্তৃক বরিশাল  জেলা সদরের বিভিন্ন এলাকায় পৃথক তিনটি মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স পেস্ট্রি কিং, কাকলির মোড়,সদর বরিশাল কে উৎপাদিত কেক পণ্যের লাইসেন্স না থাকায় বিএসটিআই আইন-২০১৮ এর ৩০ ধারা অনুযায়ী ১৫,০০০ টাকা জরিমানা করা হয়।

চরমোনাই ট্রেডার্স, পোর্টরোড, সদর, বরিশাল কে ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ এর ৪৮ ধারা অনুযায়ী ৩০০০ টাকা জরিমানা করা হয়।

গোলদার অয়েল এন্ড ফ্লাওয়ার মিলস,হাটখোলা,বরিশাল কে উৎপাদিত সরিষার তেল পণ্যের মোড়কজাতকরণ সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ এর ৪১ ধারা অনুযায়ী ৫০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট তিনটি  নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়া ত্রিপুরা, কামরুন্নাহার তামান্না ও  ফাহিজা বীসরাত হোসেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,জেলা প্রশাসন বরিশাল এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মো: ইয়াসির আরাফাত, ফিল্ড অফিসার (সিএম), মোঃ মহসীন রব্বানী, পরিদর্শক (মেট্রোলজি), মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) ও মোঃ আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মো: ইয়াসির আরাফাত, ফিল্ড অফিসার (সিএম), মোঃ মহসীন রব্বানী, পরিদর্শক (মেট্রোলজি), মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) ও মোঃ আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের এধরণের  অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *