প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফর এবং জনসভা উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় রংপুর

 

নিজস্ব প্রতিনিধি :  মঙ্গলবার ১ আগস্ট,  রংপুর জেলা পুলিশ লাইন্স মাঠে রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার এর সভাপতিত্বে আগামীকাল বুধবার ২ আগস্ট, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি এঁর রংপুর সফর এবং জনসভা উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), আরপিএমপি, রংপুর, উত্তম কুমার পাল পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্), আরপিএমপি, রংপুর, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, কাজী মুত্তাকী ইবনু মিনান উপ-পুলিশ কমিশনার (ডিবি), আরপিএমপি, রংপুর, মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (অপরাধ), আরপিএমপি, রংপুর, মোঃ মেনহাজুল আলম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), আরপিএমপি, রংপুরসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিট হতে আগত বিভিন্ন পদবীর পুলিশ সদস্য এবং আনসার সদস্যবৃন্দ।

ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে পুলিশ কমিশনার এবং পুলিশ সুপার রংপুর, আগামীকাল বুধবার  ২ আগস্ট, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফর এবং জনসভা সুষ্ঠ, সুন্দর ও সাবলীলভাবে সম্পন্ন করার দিক নির্দেশনা প্রদান করেন। এজন্য তারা দক্ষতা ও পেশাদারিত্বের সাথে প্রত্যেককে দায়িত্ব পালন করার আহ্বান জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *