শোকাবহ আগস্টের প্রথম দিনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

জাতির জনকের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করলেন শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : শোকাবহ আগস্টের প্রথম দিন আজ। ১৯৭৫ সালের এ মাসের ১৫ তারিখে বাঙালি হারিয়েছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। দিনটিকে গভীর শোক ও শ্রদ্ধার সাথে স্মরণের অংশ হিসেবে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

গতকাল মঙ্গলবার  দুপুরে শ্রম প্রতিমন্ত্রী মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীকে সাথে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।

প্রতিমন্ত্রী শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান. মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহিদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

এসময় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (সচিবের রুটিন দায়িত্বে) ফাহমিদা আখতার ও মো. সাইফ উদ্দিন আহমেদ, যুগ্ম সচিব মো. মহিদুর রহমান, মো. হুমায়ুন কবীর, মোছা. হাজেরা খাতুন ও মোর্শেদা আক্তার এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক মিনা মাসুদ উজ্জামানসহ মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা- কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রতিবছরের মতো এবারও ১৫ আগস্টকে সামনে রেখে আগস্টের প্রথম দিন থেকেই সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, দপ্তর-সংস্থা, বাংলাদেশ আওয়ামী লীগসহ দলটির বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এছাড়া বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো নানান কর্মসূচি গ্রহণ করেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *