বসুন্দিয়ায় সাদুল্লাপুর প্রাথমিক বিদ্যালয়ে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

Uncategorized খুলনা জীবনী বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

সাদুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মরহুম দাতা সদস্য, বিদ্যুৎসাহী সদস্য ও ২জন শিক্ষকের স্মরণে শোকসভা ও দোয়া মহফিলে আগত অতিথিবৃন্দ।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি :  যশোর সদরের বসুন্দিয়ায় বৃহস্পতিবার বেলা ১১  টায় সাদুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মরহুম দাতা সদস্য, বিদ্যুৎসাহী সদস্য ও ২জন শিক্ষকের স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ আক্তারুল আলমের সার্বিক তত্ত্বাবধানে ও বিদ্যালয়ের সাবেক সভাপতি ও জমি দাতা সদস্য আবদুল মান্নান খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী পূর্ব বসুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সৈয়দ আলী আশরাফ মিলন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু কৃষ্ণ কুমার দে, ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের ০১নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ ইমরান হোসেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি কৃপানন্দ ঘোষ, জঙ্গলবাধাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নবিরুল ইসলাম, প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি আবু তাহের, প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, ঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মফিজুর রহমান, ঘুনি দোলনঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী আকবর, জঙ্গলবাধাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোলায়মান কবির, মোঃ সোহেল রানা।

অনুষ্ঠানে প্রয়াত যে ৬ জন ব্যক্তির স্মৃতিচারণ ও দোয়া অনুষ্ঠিত হয় তারা হলেন জমি দাতা সদস্য মরহুম আব্দুল আজিজ, খান আব্দুস সাত্তার খান, বিদ্যুৎসাহী বাবু শক্তিপদ সরকার, সাবেক সভাপতি শেখ আলমগীর হোসেন, প্রাক্তন সহকারী শিক্ষক সাবেরা আক্তার সিমি, ও মোঃ সোলায়মান। অনুষ্ঠানে প্রায়াত সহকারী শিক্ষক মোঃ সোলাইমান এর শ্রদ্ধেয় পিতা আব্দুল মজিদ মোল্লা, সহধর্মিনী, কিশোরী কন্যা, শিশু পুত্র, শুভাকাঙ্ক্ষী আহসান হাবিব ও মোঃ খোকন মোল্লা উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক ছাদেরা আক্তার সিমি’র স্বামী, বসুন্দিয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুল কাদের মোল্লা ও তাদের শিশু কন্যা।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাদুল্যাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্য বৃন্দ ও অভিভাবক অভিভাবিকাবৃন্দ।

অনুষ্ঠান শেষে মরহুম ব্যক্তিদের জন্য মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন বানিয়ারগাতি মহিলা মডেল দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আমিরুল ইসলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *