ভান্ডারিয়া উপজেলার উত্তর শিয়ালকাঠি গ্রামের  প্রবাসী দুলাল শিকদারের বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা  :  থানায় অভিযোগ দায়ের 

Uncategorized অপরাধ আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

দুর্বৃত্তদের কেটে ফেলা দুলাল শিকদারের নানা প্রজাতির গাছ।


বিজ্ঞাপন

পিরোজপুর জেলা প্রতিনিধি :  ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়ীয়া ইউনিয়ন এর উওর শিয়ালকাঠি গ্রামের প্রবাসী দুলাল শিকদার এর সুপারি নারিকেল ও আমড়া গাছসহ বিভিন্ন প্রজাতির কেটে ফেলে দুর্বৃত্তরা ।পরিবার পরিজন  সন্তানসন্ততী  নিয়ে বর্তমানে আতংকে রয়েছে দুলাল শিকদারের পরিবার ।


বিজ্ঞাপন

এ বিষয়ে দুলাল শিকদারের বড় ভাই মোহাম্মদ নাসির উদ্দিন দৈনিক সবুজ বিপ্লবের পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজকের দেশ ডটকম কে জানান, স্থানীয় কবির হাওলাদারের সাথে আমাদের দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। আমার ছোট ভাই দুলাল শিকদার দীর্ঘ দিন প্রবাসে  থাকার সবাদে  কবির হাওলাদার ও তার লোকজন আমাদের অনুপস্থিতির সুযোগে  এধরণের অমানুষিক কাজ করেছে।

আমি ঢাকায় থাকি কাজের ব্যস্ততার কারণে বাড়িতে কম যাওয়া হয় সেই সুযোগটি কবির হাওলাদার তার স্ত্রী কোহিনুর বেগম ও নাসিমা বেগম স্বামী মৃত্যু হুমায়ুন শিকদারসহ আরো দুইজন লোক তার মধ্যে অন্যতম ফরিদ হাওলাদার।

গত ৩০ জুলাই,  উভয় পক্ষের কাগজপত্র পর্যালোচনা দেখা যায় য, মুলত কবির হাওলাদার ওই জমির কোন কাগজপত্র নেই। জমির বৈধ কোন প্রকার কাগজ পত্র না দেখাতে পেরে ফরিদ হাওলাদার ও তার লোকজন উলটো  বৈঠকে উপস্থিত গ্রাম্য শালিসদারদের বিভিন্ন রকম হুমকি,ধমকি  দেয়।

এ ব্যাপারে আমি স্থানীয়  প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এবং দেশের প্রচলিত আইনের আওতায় এনে এসব দুর্বৃত্ত গোষ্ঠীর বিরুদ্ধে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি ।

এবিষয়ে দৈনিক সবুজ বিপ্লব পত্রিকার সম্পাদক এবং প্রকাশক এর পক্ষ থেকে ভান্ডারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।উক্ত অভিযোগের বিষয় টা তদন্ত পূর্বক ব্যাবস্থা গ্রহণ করার জন্য ভান্ডারিয়া থানার এস আই ফারুক কে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্তৃক দায়িত্ব দেওয়া হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *