চট্টগ্রাম মেঘনা ওয়েল কোম্পানি এবং  গাজীপুর সিটি কর্পোরেশন এর নির্বাহী প্রকৌশলী ( বিদ্যুৎ)  এর বিরুদ্ধে দুদকের অভিযান   

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় ঢাকা

চট্টগ্রাম মেঘনা ওয়েল কোম্পানির বিরুদ্ধে উচ্চ দামে নিম্নমানের মিটার ক্রয়ের অভিযোগ


বিজ্ঞাপন

 

চট্টগ্রাম  প্রতিনিধিঃ    চট্টগ্রাম মেঘনা ওয়েল কোম্পানির বিরুদ্ধে উচ্চ দামে নিম্নমানের মিটার ক্রয়ের অভিযোগের প্রেক্ষিতে দুদক, জেলা কার্যালয়, চট্টগ্রাম-১ হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করা হয়।


বিজ্ঞাপন

অভিযোগ সংশ্লিষ্ট ব্যক্তিগণের বক্তব্য গ্রহণ করা হয়। অভিযান পরিচালনা কালে নিজেদের পছন্দমত এনলিস্টের কোম্পানী দ্বারা মিটার ক্রয়, বাজারদর যাচাইসহ টেন্ডার প্রক্রিয়ায় বেশ অনিয়মের তথ্য পাওয়া যায়। ক্রয়কৃত মিটারের মান যাচাই ও রেকর্ডপত্র বিশ্লেষণপূর্বক পূর্ণাঙ্গ রিপোর্ট কমিশন বরাবর শীঘ্রই দাখিল করা হবে।

 

গাজীপুর সিটি কর্পোরেশন এর নির্বাহী প্রকৌশলী ( বিদ্যুৎ) এর বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ  

 

নিজস্ব প্রতিনিধি ঃ    গাজীপুর সিটি কর্পোরেশন এর নির্বাহী প্রকৌশলী ( বিদ্যুৎ) এর বিরুদ্ধে সিটি কর্পোরেশন ভবনে লিফট ও এসি স্থাপনে ঠিকাদারের সাথে যোগসাজশে ভূয়া ভাউচার তৈরি করে অর্থ আত্মসাত করার অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, গাজীপুর থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা কালে এনফোর্সমেন্ট টিম গাজীপুর সিটি কর্পোরেশন গিয়ে দরপত্র মোতাবেক ক্রয়কৃত কোনো লিফট ও আন্ডারগ্রউন্ড ক্যাবল পায়নি । অভিযান পরিচালনা কালে সিটি কর্পোরেশন থেকে অভিযোগ সংশ্লিষ্ট কিছু রেকর্ডপত্র সংগ্রহ করা হয়।

প্রাথমিকভাবে সংগৃহীত রেকর্ডপত্র অনুযায়ী অভিযোগটির প্রাথমিক সত্যতা রয়েছে মর্মে প্রতীয়মান হয়। সংগৃহীত রেকর্ডপত্র পর্যালোচনাপূর্বক এনফোর্সমেন্ট টীম কমিশন বরাবর পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *