নড়াইলে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ১০

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় সারাদেশ

মো ঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ নড়াইলের সাজাপ্রাপ্ত চারজন আসামিসহ মোট ১০(দশ) জনকে গ্রেফতার করেছে পুলিশ। ২ আগস্ট রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানামূলে তাদের গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

সাজাপ্রাপ্ত আসামিরা যথাক্রমে,    নড়াইল সদর থানার মহিষখোলা গ্রামের মৃত ফরিদ আহমেদের ছেলে সেলিম শেখ, শেখহাটি গ্রামের মোস্তফা কামালের ছেলে রাকিব হাসান অনিক, নিরালী গ্রামের স্বপন বিশ্বাসের ছেলে সুকদেব বিশ্বাস, লোহাগড়া থানার কামঠানা গ্রামের মাসুদ শেখের ছেলে বিপ্লব শেখ। উল্লেখ্য, সেলিম শেখকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদালত তিন বছরের সশ্রম কারাদণ্ড ও ৫,০০০(পাঁচ হাজার) টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন। অনিক, সুকদেব ও বিপ্লব প্রত্যেককে বিজ্ঞ আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয় মাসের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।


বিজ্ঞাপন

গ্রেফতারি পরোয়ানামূলে গ্রেফতারকৃত অন্যান্য আসামিরা যথাক্রমে, নড়াইল সদর থানার বিজয়পুর গ্রামের রফিকুল মোল্লা, বগুড়া চাঁদপুর গ্রামের আনিসুর রহমান ও আমেনা বেগম।লোহাগড়া থানার আমডাঙ্গা গ্রামের ইকবাল মুন্সী, পোদ্দারপাড়া গ্রামের রেহানা বেগম ও চর শামুকখোলা গ্রামের তরিকুল ইসলাম।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের তত্ত্বাবধানে এসব আসামিদের গ্রেফতার করা হয়। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন এর নির্দেশনায় ওয়ারেন্ট তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *