চট্টগ্রামে ডিবি পুলিশের অভিযান : বিপুল পরিমাণ ভেজাল হারবাল ঔষধ ও নকল প্রসাধনী সামগ্রী উদ্ধার : গ্রেফতার ৭

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয়

বিপুল পরিমাণ হার্বাল ঔষধ, প্রসাধনী সামগ্রী ও ভেজাল ঔষধ সহ গ্রেফতারকৃত ৭ জন।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র মহানগর গোয়েন্দা শাখার  (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে বিপুল পরিমাণ হারবাল জাতীয় ভেজাল ঔষধ ও ভেজাল প্রসাধনী সামগ্রীসহ প্রতারক চক্রের ৭ সদস্য গ্রেফতার হয়েছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র মহানগর গোয়েন্দা শাখার  (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এর সার্বিক দিক-নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার  সোনাহর আলীর তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক রিপন কুমার দাস এর নেতৃত্বে, বিশেষ টিমের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার  ৩ আগস্ট,  নগরীর পাঁচলাইশ থানাধীন লিচু বাগান এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে,  বিভিন্ন ধরনের ভেজাল ঔষধ এবং প্রসাধনী সামগ্রীসহ প্রতারক চক্রের সদস্য মো: আইয়ুব হেলালী, আদর চৌধুরী প্র: হিমু , মো: শরীফ হাসান , মো: সরোয়ার হোসেন , মো: ইমরানুল হক, আব্দুর রহমান এবং আব্দুল্লাহ আল ফয়সাল ইমনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, উক্ত হারবাল ভেজাল পণ্যসামগ্রী বিভিন্ন পন্থায় সংগ্রহ করে উল্লেখিত  ঘটনাস্থলে মজুদ করে পরস্পর যোগসাজশে প্রতারণার মাধ্যমে বেশি মূল্যে বিক্রি করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *