বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়নের  অভিযান : ৪৬৬.৫৫০ গ্রাম ওজনের ৪টি স্বর্ণের বারসহ ১ জন আটক 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়নের  অভিযানে সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত থেকে ৪৬৬.৫৫০ গ্রাম ওজনের ৪টি স্বর্ণের বারসহ ১ জন পাচারকারী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে  শুক্রবার ৪ আগষ্ট, বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে,  সাতক্ষীরা  ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সাতক্ষীরা সদর উপজেলার কালিয়ানী ছয়ঘরিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশ হতে ভারতে স্বর্ণ পাচার করবে।

উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হকের সার্বিক দিক নির্দেশনায় কালিয়ানী বিওপি‘র নায়েক মোঃ মোজাফফর হোসেনের নেতৃত্বে বিজিবির একটি চৌকষ আভিযানিক দল উল্লেখিত  এলাকায় কৌশলে অবস্থান গ্রহণ করে।

এ সময় আভিযানিক দল মোঃ মোস্তাফিজুর রহমান (৩০), পিতা-মোঃ শাহাদৎ হোসেন, গ্রাম-কালিয়ানী, ডাকঘর-বৈকারী, থানা ও জেলা-সাতক্ষীরাকে আটক করে।

পরবর্তীতে টহলদল আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে ডান পায়ের জুতার ভিতরে কালো স্কচটেপ মোড়ানো অবস্থায় ৪টি স্বর্ণের বার উদ্ধার করে। জব্দকৃত স্বর্ণের ওজন ৪৬৬.৫৫০ গ্রাম যার আনুমানিক বাজারমূল্য ৩৯,৩৭,৬৮২ (ঊনচল্লিশ লক্ষ সাইত্রিশ হাজার ছয়শত বিরাশি) টাকা।

এ ব্যাপারে আটককৃত ব্যক্তিকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *