বিজিবি’র অভিযানে কক্সবাজারগামী বাস তল্লাশি করে ২.১৯৫ কেজি হেরোইন জব্দ

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

জব্দ কৃত হেরোইনের চালান সহ বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়নের সদস্যরা।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজারে বিজিবি কর্তৃক পরিচালিত অভিযানে ঢাকা থেকে কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ২.১৯৫ কেজি হেরোইন জব্দ করা হয়েছে।

শনিবার  ৫ আগস্ট,  সকালে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা থেকে যাত্রীবাহী একটি বাসে করে হেরোইনের একটি চালান কক্সবাজারে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়কের দিক নির্দেশনায় আনুমানিক সকাল ৮ টা ২০ মিনিটের সময়  সহকারী পরিচালক শফিকুল ইসলামের নেতৃত্বে ব্যাটালিয়ন সদর হতে বিজিবি’র একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের উত্তর মুহুরি পাড়া নামক স্থানে মহাসড়কের ওপর অবস্থান গ্রহণ করে।

কিছুক্ষণ পরে ঢাকা হতে কক্সবাজারগামী যাত্রিবাহী বাসটি বর্ণিত স্থানে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরবর্তীতে বিজিবি আভিযানিক দল বাসটি তল্লাশি করে মালিকবিহীন ২.১৯৫ কেজি হেরোইন জব্দ করতে সক্ষম হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *