রংপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকী উৎযাপন উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized জাতীয় জীবনী বিশেষ প্রতিবেদন রংপুর রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  রংপুর জেলা প্রশাসনের আয়োজনে  বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকী উৎযাপন উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  শনিবার  ৫ আগস্ট, সকাল সাড়ে ১০ টার সময়  রংপুর জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশের আধুনিক ক্রীড়াঙ্গনের অন্যতম পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উৎযাপন উপলক্ষে মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর এর সভাপতিত্বে রংপুর জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে আলোচনা ও স্মৃতিচারণ অনুষ্ঠান হয়।

উক্ত অনুষ্ঠানের শুরুতেই বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবন ও কর্মের উপর দু’টি জ্ঞানগর্ভ ডকুমেন্টরি প্রদর্শন করা হয়। উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের স্মৃতিচারণ করেন এবং তরুন প্রজন্মকে শেখ কামালের আদর্শে উজ্জীবিত হয়ে দেশ গঠনে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান, বিভাগীয় কমিশনার, রংপুর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুল আলীম মাহমুদ বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর, মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), আরপিএমপি, রংপুর, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার।

এছাড়াও উপস্থিত ছিলেন,  এ্যাডভোকোট আনোয়ারুল ইসলাম, যুগ্ন-আহব্বায়ক রংপুর জেলা আওয়ামী, পরিচালক বিসিবি, সাধারণ সম্পাদক জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা রংপুর এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *