শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে আইজিপি ও কাবাডি ফেডারেশনের সভাপতির শ্রদ্ধা

Uncategorized জাতীয় জীবনী ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে তাঁর প্রতিকৃতিতে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি, চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন উপলক্ষে আজ শনিবার ৫ আগস্ট,  সকালে রাজধানীর ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে তাঁর প্রতিকৃতিতে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

এ সময় ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), কাবাডি ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এবং বাংলাদেশ কাবাডি জাতীয় দলের খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে শহিদ হন।

বাংলাদেশ ছাত্রলীগের একজন সংগ্রামী, আদর্শবাদী ও নিবেদিতকর্মী শেখ কামাল ‘৬৯-এর গণঅভ্যুত্থান’ ও মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকা পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *