কেএমপি’র নতুন পুলিশ কমিশনার এর সাথে সিটি স্পেশাল ব্রাঞ্চের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন

মামুন মোল্লা (খুলনা) : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র নতুন পুলিশ কমিশনার এর সাথে সিটি স্পেশাল ব্রাঞ্চের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  শনিবার  ৫ আগস্ট  দুপুর ১২ টা ৫০ মিনিটের সময় খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার  মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা এর সাথে  সিটি স্পেশাল ব্রাঞ্চের সকল পদমর্যাদার অফিসার ও ফোর্স’র সংক্ষিপ্ত পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভার বক্তব্যে পুলিশ কমিশনার  সিটিএসবিতে কর্মরত সকল অফিসার ও ফোর্সকে সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় রেখে রাষ্ট্র এবং জনগণের কল্যাণে কাজ করার জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি পার্সপোর্ট ও পুলিশ ক্লিয়ারেন্সের ক্ষেত্রে অযথা হয়রানি এড়িয়ে দ্রুততম সময়ের মধ্যে কাজ করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)  মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি)  রাশিদা বেগম, পিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি)  মোঃ কামরুল ইসলামসহ সিটিএসবিতে কর্মরত অফিসার ও ওয়াচার কনস্টেবলবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *