ঢাকা দক্ষিণ সিটি  করপোরেশন ঢাদসিক’র ময়লার গাড়িতে কেউ হতাহত হয়নি

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

 

নিজস্ব প্রতিবেদক ঃ   কিছু গণমাধ্যমে করপোরেশনের ময়লার গাড়ির চাপায় জনৈক এক নারী নিহত হয়েছে বলে অনুমান-নির্ভর সংবাদ প্রচার করা হচ্ছে।


বিজ্ঞাপন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) এ প্রেক্ষিতে জানাচ্ছে যে, ঢাদসিক এর বর্জ্যবাহী কোনো গাড়িতে আজ শনিবার (৫ অগাস্ট) ভোরে কেউ নিহত বা আহত হয়নি।

গাড়ি চাপায় কেউ মারা গেলেই তা যাচাই-বাছাই না করেই করপোরেশনের ওপর দায় চাপানো দায়িত্বশীল আচরণ হতে পারে না। কেউ কোনো গাড়ি হতে রাস্তায় ছিটকে পড়লে সাথে সাথেই তার শরীরের ওপর দিয়ে চালিয়ে যাওয়া গাড়ি করপোরেশনের বর্জ্যবাহী গাড়ি হবে — এটি ব্যক্তি বিশেষের ধারণাগত সিদ্ধান্ত হতে পারে। তথাপি, করপোরেশনের বর্জ্যবাহী গাড়িগুলো অনেক ভারী হয় এবং সেসব গাড়ি দ্রতগামী নয় বিধায় ব্যক্তি বিশেষের সে ধারণা সঠিক নয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বস্তুনিষ্ঠ, বাস্তব ও তথ্যভিত্তিক সংবাদ প্রচারকে স্বাগত জানায়। তাই কোনো ধরনের অনুমান-নির্ভর, কল্পিত ও বাস্তবতা বিবর্জিত সংবাদ প্রচার না করার জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে অনুরোধ করা হচ্ছে।

প্রসঙ্গক্রমে উল্লেখ্য যে, কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত মৃত্যু কাম্য হতে পারে না। এ ধরনের মৃত্যু দুঃখজনক ও বেদনাদায়ক। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন জনৈক নারীর মৃত্যুতে শোক প্রকাশ করছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *