মুন্সীগঞ্জ  জেলা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর জন্মবার্ষিকীতে গভীর শ্রদ্ধা জ্ঞাপন 

Uncategorized জাতীয় জীবনী ঢাকা বিশেষ প্রতিবেদন

নিজস্ব প্রতিনিধি  : মুন্সীগঞ্জ  জেলা পুলিশের পক্ষ থেকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর জন্মবার্ষিকীতে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গতকাল  শনিবার ৫ আগস্ট,  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকীতে জেলা পুলিশ, মুন্সীগঞ্জের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ আসলাম খান।


বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান এসময় বলেন, ১৯৪৯ সালের ৫ আগস্ট বাঙালি জাতির অবিসংবাদিত নেতা ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কোল আলোকিত করে জন্ম নেন বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম নায়ক, বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল।

‘৭৫ এর ১৫ আগস্ট ঘাতকের বুলেট তাঁর প্রাণ কেড়ে না নিলে হয়তো আজ বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের বয়স হতো ৭৪ বছর।

কিন্তু আমাদের দুর্ভাগ্য যে, সাংগঠনিকভাবে দক্ষ ও দূরদর্শীদৃষ্টি সম্পন্ন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের এই উজ্জ্বল নক্ষত্রকে হারিয়েছি।বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এর জন্মদিনে তাঁর প্রতি জানাই গভীর শ্রদ্ধা।

এসময় মুন্সীগঞ্জ  জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *