বিজিবি’র মহেশপুর ব্যাটালিয়নের অভিযানে ৭ রাউন্ড গুলি এবং ১টি ম্যাগাজিনসহ ১টি অত্যাধুনিক বিদেশী পিস্তল উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র সহ বিজিবি’র সদস্যরা।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  : বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র মহেশপুর ব্যাটালিয়নের  অভিযানে ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৭ রাউন্ড গুলি এবং ১টি ম্যাগাজিনসহ ১টি অত্যাধুনিক বিদেশী পিস্তল উদ্ধার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ পারভেজ রানা আজ শনিবার ৬ আগস্ট,  সকালে নিজস্ব গোয়েন্দা তথ্যের জানতে পারেন যে, ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী জুলুলী এলাকার মৃত খোদা বক্স এর ছেলে রেজাউল ইসলাম জুলুলী সীমান্ত দিয়ে ভারত হতে অস্ত্র পাচার করে বাংলাদেশে নিয়ে আসবে।

উক্ত তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের সুবেদার হাফিজুর রহমানের নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল অত্র এলাকার মেম্বারসহ ঘটনাস্থলে গমন করতঃ সকাল ৭ টা  থেকে  ৯ টা  পর্যন্ত টহল অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ঘটনাস্থল থেকে ৭ রাউন্ড গুলি এবং ১টি ম্যাগাজিনসহ ১টি অত্যাধুনিক ভারতীয় পিস্তল উদ্ধার করে। এসময় বিজিবি টহলদলের উপস্থিতি বুঝতে পেয়ে বর্ণিত অস্ত্র চোরাকারবারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পলাতক রেজাউল ইসলামকে আসামী করে মহেশপুর থানায় মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ম্যাগাজিন থানায় জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *