বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় কার্যলয়ের  মোবাইল কোর্ট কর্তৃক ৫০,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ

নিজস্ব  প্রতিনিধি  : সোমবার  ৭ আগস্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় কার্যলয়ের  উদ্যোগে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায়  মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮’ অনুযায়ী মেসার্স এম কে ফিলিং স্টেশন, নিশিন্তা, ভালুকা, ময়মনসিংহ-এর চারটি ডিসপেন্সিং ইউনিট যাচাই করে তেলের পরিমাপ সঠিক পাওয়া যায়।মেসার্স এস এন এস ফিলিং স্টেশন, ভান্ডাব, ভালুকা, ময়মনসিংহ-এর দুইটি ডিসপেন্সিং ইউনিট যাচাই করে তেলের পরিমাপ সঠিক পাওয়া যায় এবং মেসার্স পলাশ ফিলিং স্টেশন, সিডস্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ-এর চারটি ডিসপেন্সিং ইউনিট যাচাই করে তেলের পরিমাপে কম পাওয়ায় ৫০,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

মোবাইল কোর্টটি সুমাইয়া আক্তার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহঃ কমিশনার (ভূমি), ভালুকা, ময়মনসিংহ-এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক (মেট্রোলজি)। এছাড়া উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক (মেট্রোলজি)।  মোঃ নজরুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যলয়ের এ ধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *