জামালপুরের  সরিষাবাড়ীতে কৃষি মেলার উদ্বোধন

Uncategorized অর্থনীতি জাতীয় ঢাকা বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: অর্থকরী ফসল চাষে,অর্থ-পুষ্টি দুই-ই আসে এ প্রতিপাদ্য কে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের সহযোগীতায় তিন দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার(৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।


বিজ্ঞাপন

এতে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি প্রধান অতিথি হিসেবে কৃষি মেলার উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপ সিংহ স্বাগত বক্তব্য রাখেন।


বিজ্ঞাপন

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও পেশাজীবী এবং কৃষি অধিদপ্তরের অধীন কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। মেলার স্টল সমুহ প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধা ৭ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *