গোপালগঞ্জ সদর থানায় সদ্য যোগদানকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তাকে গোপালগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান 

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

সদ্য যোগদানকৃত  ওসি মোহাম্মদ আনিচুর রহমান (বাম পাশে) কে গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপসি)র পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানানোর সময় উপস্থিত সাংবাদিক বৃন্দ ।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক :  গোপালগঞ্জ সদর থানায় সদ্যযোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমানকে গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপসি)র পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানানো হয়েছে।


বিজ্ঞাপন

মঙ্গলবার ৮ আগষ্ট সকালে গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি)’র সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন ও নিউএজ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক মুন্সী সাদেকুর রহমান শাহীনের নেতৃত্বে এ ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

নবাগত ওসিকে শুভেচ্ছা বিনিময় কালে ক্লাবের সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিনিধি মোঃ মোজাহারুল হক বাবলু, দৈনিক সংবাদের নিজস্ব সংবাদদাতা সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট কবি রবীন্দ্রনাথ অধিকারী, জিপিসির দপ্তর সম্পাদক ও সময়ের প্রত্যাশা পত্রিকার জেলা প্রতিনিধি ফরিদ আহমেদ, একুশে সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং আজকের দেশ ডটকম  এর  বিশেষ প্রতিনিধি, মোঃ সাইফুর রশিদ চৌধুরী, সাংবাদিক লুৎফর শিকদার,  দৈনিক সরেজমিন বার্তার প্রতিনিধি বিল্লাল হোসেন, দৈনিক আজকের সংবাদ জেলা প্রতিনিধি ফয়জুল ইসলাম লিমন, ঢাকা টাইমস এর কাশিয়ানী উপজেলা প্রতিনিধি কাজী কামরুল ইসলাম, প্রতিদিনের কাগজ পত্রিকার প্রতিনিধি আনিচুল ইসলাম জার্মান, সাংবাদিক মাহবুবুর রহমান ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নিসা আক্তার দিনা উপস্থিত ছিলেন।

এসময় নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান সাংবাদিকদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জ সদর থানা এলাকার সকল মানুষের জানমালের নিরাপত্তা, অনিয়ম, অপরাধ, দুর্নীতি ও মাদক নির্মূলে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও তিনি সাংবাদিকদের পুলিশের ভালো কাজগুলো প্রচারের মাধ্যমে প্রশংসা করা ও ভুল কাজের গঠনমূলক সমালোচনা করার আহ্বান জানান।

আনিচুর রহমান গত বুধবার (২ আগষ্ট) গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। এর পূর্বে তিনি টাঙ্গাইল জেলার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তে পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ৪টি থানায় অফিসার ইনচার্জ হিসেবে নিষ্ঠা, সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *