কেএমপি’র পুলিশ কমিশনার এর সাথে হিসাব শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন

মামুন মোল্লা (খুলনা) :  মঙ্গলবার  ৮ আগস্ট,  বিকাল ৫ টা ৫ মিনিটের সময়  কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে কেএমপি’র নবনিযুক্ত  পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা এর সাথে  হিসাব শাখার সকল পদমর্যাদার সিভিল অফিসার ও ফোর্সের সংক্ষিপ্ত পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা, মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শুরু করেন।

বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানয়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র হিসাব শাখার উদ্দেশ্যে পুলিশ কমিশনার  বলেন, “প্রত্যেকেই সততা, স্বচ্ছতা, জবাবদিহিতা ও সম্মানের সাথে দায়িত্ব পালন করতে হবে। অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও সেবাপ্রত্যাশীদের দ্রুততার সাথে সেবা দিতে হবে কখনোই অযথা বিলম্ব করা যাবে না।”

এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু-সহ হিসাব শাখায় কর্মরত অফিসার ও ফোর্স।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *