ডিএনসি’র রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যলয়ের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৫০ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী

১৫০ কেজি গাঁজা সহ গ্রেফতারকৃত ৩ মাদক ব্যাবসায়ী।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  : মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র  রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যলয়ের মাদক বিরোধী বিশেষ অভিযানে  নাটোর জেলার সিংড়া থানা এলাকার লালোর বাজারস্থ খেজুর তলা হতে হাতিয়ানদহ গামী পাকা রাস্তার উত্তর পাশে শামীম হোসেনের মা চিকিৎসালয়ের সামনে রাস্তার উপর থেকে ১৫০ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের, রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয় কর্তৃক পরিচালিত মাদক বিরোধী বিশেষ অভিযানে একটি PAJERO জীপ গাড়ীর মাঝখানে সিটের পিছনে রক্ষিত ১৫০ কেজি গাঁজা, একটি হায়েস টয়োটা মাইক্রোবাস গাড়ীর ভিতরে পিছনের সিটের উপরে ৯০ কেজি গাঁজা সর্বমোট গাঁজা ২৪০ কেজি ও মোবাইল ৩টিসহ তিনজনকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে : মোঃ নুর আলিম সরকার (৩৭), গ্রেফতার, পিতা-মৃত নুরুজ্জামান সাং- কুরুশা ফেরুশা, থানা-ফুলবাড়ি জেলা-কুড়িগ্রাম ২/ মোঃ মোমিনুল ইসলাম (৩৬), পিতা- মোঃ আবু হোসেন সাং- ধুলারকাটি, থানা – ফুলবাড়ি জেলা- কুড়িগ্রাম মোঃ হোসাইন আহমেদ (২৩), পিতা-মোঃ জয়নাল আবেদীন সাং- পানিমাছকুটি থানা – ফুলবাড়ি জেলা – কুড়িগ্রাম ।

উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে সিংড়া থানায়য় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *