বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২৩ পেলেন রংপুর সদর উপজেলা চেয়ারম্যান ববি

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রংপুর রাজধানী সারাদেশ

ছবিতে : নাছিমা জামান ববি শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলায় অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২৩ গ্রহণ করছেন ।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে চারজন বিশিষ্ট নারী ও জাতীয় নারী ফুটবল দলকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২৩ প্রদান করা হয়েছে।


বিজ্ঞাপন

এরমধ্যে রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববি শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলায় অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২৩ অর্জন করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল  মঙ্গলবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পদক প্রদান করেন।

নাছিমা জামান ববি তাঁর অভিব্যক্তি প্রকাশ করে সাংবাদিকদের বলেন, আমি নিরবে কাজ করি। মানুষের পাশে থাকি। মানুষই আমার সব। দীর্ঘ সময় উপজেলা চেয়ারম্যানের পদে থাকায় সদরের পাঁচটি ইউনিয়নে ছুটে বেড়িয়ে শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলায় ছোট ছোট অবদান রেখেছিলাম। তাঁরই স্বীকৃতি পেলাম।আমার এই পদক আমি সদর উপজেলার জনগণের জন্য উৎসর্গ করলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *