কেএমপি’র মাদক বিরোধী অভিযান : ইয়াবা ও গাজা সহ ৪ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন

 

মামুন মোল্লা (খুলনা) : খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪০০ গ্রাম গাঁজা এবং ১১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যাবসায়ী  গ্রেফতার হয়েছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ইয়াবা ও গাজা সহ ৪ জন  মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে,   মোঃ আলম শেখ(৪৬), পিতা-মৃত: সামছু শেখ, সাং-খাঁন এ সবুর রোড জোড়াগেট, থানা-খুলনা, এ/পি সাং-রাজবাঁধ, থানা-হরিণটানা, মোঃ আলামিন হাওলাদার (২১), পিতা-মৃত: রাজন হাওলাদার, সাং-মহেশ্বরপাশা পশ্চিম পাড়া, থানা-দৌলতপুর, মোঃ রমজান শেখ (৩৫), পিতা-মৃত: আব্দুর রহমান, সাং-মুজগুন্নী রেল লাইন বস্তি, থানা-খালিশপুর এবং মোঃ নাজমুল শেখ (২৬), পিতা-মোঃ ফজল শেখ, সাং-মধ্যডাঙ্গা, থানা-দৌলতপুর, খুলনা।

উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের  কে খুলনা  মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। এসময়ে উল্লেখিত  মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা এবং ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *